শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

XFilesBd

শিরোনাম

প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

গার্ডার দুর্ঘটনা: বাবা-মায়ের কবরের পাশে শায়িত রুবেল

মেহেরপুর প্রতিনিধি 

প্রকাশিত: ২৩:৪০, ১৭ আগস্ট ২০২২

গার্ডার দুর্ঘটনা: বাবা-মায়ের কবরের পাশে শায়িত রুবেল

বাবা-মায়ের কবের পাশে চিরনিদ্রায় শায়িত হয়েছেন ঢাকার উত্তরায় গার্ডার দুর্ঘটনায় নিহত রুবেল হোসেন। বুধবার (১৭ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে মেহেরপুর রাজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে গ্রামের কবরস্থানে মরদেহ দাফন করা হয়।

বুধবার ভোরে লাশবাহী ফ্রিজিং গাড়িতে নিজ বাড়িতে রুবেলের মরদেহ এলে হাজারো তাকে এক নজর দেখতে ভিড় করেন। স্বজনদের মধ্যে চলছে শোকের মাতম।

জনগর জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোস্তাফিজুর রহমান তার জানাজা নামাজের ইমামতি করেন। 

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দীন  বলেন, ভোরে রুবেল হোসেনের মরদেহ বাড়িতে আসে। সকালে রাজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জানাজা শেষে গ্রামের কবরস্থানে দাফন কাজ সম্পন্ন হয়।

এর আগে মঙ্গলবার দুপুর পৌনে ১টার দিকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে পাঁচজনের মরদেহ হস্তান্তর করা হয়।

এদের মধ্যে রুবেলকে মেহেরপুর এবং বাকি চারজনকে জামালপুরে পাঠানো হয়। রাত সাড়ে ৯টার দিকে লাশবাহী গাড়িতে ঝর্ণা, তার দুই সন্তান জান্নাতুন ও জাকারিয়াকে মেলান্দহের আগপয়লা গ্রামে এবং ফাহিমাকে ইসলামপুরের ঢেংড়াগড়ে নেয়া হয়। রাতেই পারিবারিক কবরস্থানে তাদের মরদেহ দাফন হয়।