শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

নারায়ণগঞ্জে এসপিকে আসামি করে বিএনপির মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত: ০০:০৩, ৫ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ০০:০৮, ৫ সেপ্টেম্বর ২০২২

নারায়ণগঞ্জে এসপিকে আসামি করে বিএনপির মামলা

নারায়ণগঞ্জে সংঘর্ষে শাওন নিহতের ঘটনায় ঘটনায় পুলিশ সুপারকে আসামি করে মামলার আবেদন করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

রবিবার (৪ সেপ্টেম্বর) সকালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান মোল্লার আদালতে এই মামলার আবেদন করা হয়। 

মামলায় আসামি করা হয়েছে- নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেলকে। সেইসঙ্গে প্রধান আসামি করা হয়েছে গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) মাহফুজুর রহমান কনককে।

মামলার আইনজীবী অ্যাডভোকেট একেএম ওমর ফারুক নয়ন বলেন, নারায়ণগঞ্জ শহরের ২নং রেলগেইট এলাকায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রায় পুলিশ আওয়ামী লীগ নেতাদের সঙ্গে শলাপরার্মশ করে অতর্কিতভাবে পেছন থেকে হামলা করে গুলিবর্ষণ করে। মাহফুজুর রহমান কনক চাইনিজ রাইফেল দিয়ে গুলিবর্ষণ করেছে। কিন্তু তার নামে পিস্তল বরাদ্দ ছিল। 

তিনি বলেন, সংঘর্ষে শাওন নামে যুবদল কর্মী নিহত হয়েছেন। আমরা মামলার আবেদন করেছি। আশা করছি আদালত ন্যায়বিচার প্রতিষ্ঠা করবেন।