শনিবার,

০৪ মে ২০২৪

|

বৈশাখ ২০ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

কাশিমপুর কারাগারে এক হাজতির মৃত্যু

গাজীপুর প্রতিনিধি 

প্রকাশিত: ২৩:১৬, ৯ সেপ্টেম্বর ২০২২

কাশিমপুর কারাগারে এক হাজতির মৃত্যু


গাজীপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এ বন্দী এক হাজতির মৃত্যু হয়েছে।  বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাতে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
নিহত হলেন- গাজীপুরের শ্রীপুর উপজেলার দক্ষিণ ধনুয়া এলাকার হোসেন আলীর ছেলে আফাজ উদ্দিন (২০)। এ কারাগারে তার হাজতি নম্বর-১৩৩২২২।  

কারাগার সূত্রে জানা গেছে, মাদক মামলায় কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এ বন্দী ছিলেন আফাজ উদ্দিন। রাতে তিনি কারাগারের ভেতর অসুস্থ হয়ে পড়েন। এ সময় তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসক রাত পৌনে ১০টার দিকে আফাজ উদ্দিনকে মৃত ঘোষণা করেন। তার বিরুদ্ধে ভালুকা থানায় একটি ও শ্রীপুর থানায় ৪টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে।  

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর সিনিয়র জেল সুপার (ভারপ্রাপ্ত) মো. নুরুন্নবী ভূইঁয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।