রোববার,

০৫ মে ২০২৪

|

বৈশাখ ২২ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

নাটোরে ট্রেনে কাটা পড়ে এক স্বাস্থ্যকর্মীর মৃত্যু

 নাটোর প্রতিনিধি 

প্রকাশিত: ২৩:৪৯, ১০ সেপ্টেম্বর ২০২২

নাটোরে ট্রেনে কাটা পড়ে এক স্বাস্থ্যকর্মীর মৃত্যু

নাটোর রেলওয়ে স্টেশনে তিতুমীর এক্সপ্রেসে ট্রেনে কাটা পড়ে সমীর কুন্ডু নামে এক স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে। শনিবার (১০ সেপ্টেম্বর) সকালে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত সমীর কুন্ডু নাটোর পৌর এলাকার কাপুরিয়াপট্রি মহল্লার মৃত তারোকেশ্বর কুন্ডুর ছেলে ও নাটোর সদর উপজেলার হালসা ইউনিয়নে পরিবার পরিকল্পনা বিভাগের হালসা কেন্দ্রে স্বাস্থ্য পরিদর্শক হিসেবে কর্মরত ছিল।

নাটোর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার রেজাউল মল্লিক জানান, শনিবার সকালে রাজশাহী থেকে চিলাহাটি গামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি সকাল ৭টা ৫৮ মিনিটে নাটোর স্টেশনে পৌঁছায়। এ সময় ৮টা ২ মিনিটে রেলওয়ে স্টেশন থেকে ট্রেনটি ছেড়ে যাওয়ার পরে ১নং প্লাটফর্মের লাইনে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন একটি মরদেহ দেখতে পেয়ে নাটোর ফায়ার সার্ভিস ও রেলওয়ে কর্মকর্তাদের খবর দেয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা লাইনের ওপর থেকে মরদেহটি উদ্ধার করে প্লাটফর্মে রেখে দেয়। এরপর সান্তাহার জিআরপি থানার খবর দেওয়া হয়। জিআরপি পুলিশ এসে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

নিহতের পরিবারের সদস্যরা জানান, সকালে ছেলেকে কোচিং ক্লাস করাতে নিয়ে যাওয়ার জন্য বাড়ী থেকে বের হয় সমীর কুন্ডু। এরপর পুলিশের মাধ্যমে জানতে পারেন সমীর কুন্ডু ট্রেনের নিচে কাটা পড়ে মারা গেছেন।