মঙ্গলবার,

০৭ মে ২০২৪

|

বৈশাখ ২৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

আলমডাঙ্গায় স্বামী-স্ত্রীর হাত-মুখ বাঁধা লাশ উদ্ধার 

চুয়াডাঙ্গা প্রতিনিধি 

প্রকাশিত: ২৩:৩০, ২৪ সেপ্টেম্বর ২০২২

আলমডাঙ্গায় স্বামী-স্ত্রীর হাত-মুখ বাঁধা লাশ উদ্ধার 

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় হাত-মুখ বাঁধা অবস্থায় বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে আলমডাঙ্গা পৌর এলাকার পুরাতন বাজার পাড়ায় নিজ বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। 

নিহতরা হলেন- আলমডাঙ্গা পৌর এলাকার পুরাতন বাজার পাড়ার বাসিন্দা নজির উদ্দির (৭০) ও তার স্ত্রী ফরিদা খাতুন (৬০)। নজির উদ্দিন তার একমাত্র মেয়ের নামে অধুনালুপ্ত শিলা সিনেমা হলের মালিক ছিলেন।

স্থানীয়রা জানান, সকালে নজির উদ্দিনের বাড়িতে কোনো সাঁড়া-শব্দ না পেয়ে ডাকা-ডাকি করেন প্রতিবেশীরা। পরে জানালা দিয়ে তাদের লাশ দেখতে পান তারা। 

ঘটনাস্থলে উপস্থিত চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আনিসুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে কাজ করছে পুলিশের একাধিক টিম। তবে, হত্যাকাণ্ডের কারণ প্রাথমিকভাবে জানা যায়নি।তাদেরকে হত্যা করে ঘরের মধ্যে রেখে বাইরে থেকে তালা লাগিয়ে দেওয়া হয়। নজির উদ্দিনকে শৌচাগারের ভেতর হাত,পা বেঁধে শ্বাসরোধে ও তার স্ত্রীকে ঘরের মেঝেতে ধারালো অস্ত্রের আঘাতে খুন করা হয়েছে। পিবিআই ও সিআইডি টিমকে খবর দেওয়া হয়েছে।