বুধবার,

০৭ ডিসেম্বর ২০২২

|

অগ্রাহায়ণ ২২ ১৪২৯

XFilesBd

ব্রেকিং

বিএনপির বিশৃঙ্খলা ঠেকাতে সতর্ক থাকবে নেতাকর্মীরা: কাদের মানুষ বেশি দেখানোর জন্য পল্টনে সমাবেশ করতে চায় বিএনপি: কৃষিমন্ত্রী গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন: জানুয়ারিতে ভোট; চলতি সপ্তাহেই তফসিল দেশ অস্থিতিশীল করতে চাইলে ভুল করবেন: বিএনপির উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী রাস্তায় সমাবেশের অনুমতি পাবে না বিএনপি: ডিএমপি কমিশনার

ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল সমর্থকদের শোডাউন

 ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৫, ২৩ নভেম্বর ২০২২

ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল সমর্থকদের শোডাউন

বিশ্বকাপ ফুটবল নিয়ে বিশ্বজুড়ে চলছে উন্মাদনা। এ উন্মাদনায় যুক্ত হয়ে ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল শোডাউন করেছে ‘ব্রাজিল সমর্থক গোষ্ঠী’।

আজ বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ থেকে পাঁচ শতাধিক মোটরসাইকেল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা মঞ্চে এসে শেষ শোডাউন করেন। এতে কয়েক হাজার ব্রাজিল ভক্ত-অনুরাগী অংশ নেন।

ব্রাজিল সমর্থক জহিরুল ইসলাম জুম্মান বলেন, বিশ্বকাপ আসলে আমরা ফুটবলে উজ্জীবিত হই। ব্রাজিল নান্দনিক ও শৈল্পিক ফুটবল দল। গতকাল আর্জেন্টিনা সমর্থন করেন এমন অনেক বন্ধু আমাদের চায়ের দাওয়াত দিয়েছিল। কিন্তু দুঃখের বিষয় সন্ধ্যার পরে কাউকেই খুঁজে পাইনি। আজ আমরা সবাই আনন্দ করার জন্য একত্রিত হয়েছি। এবার অবশ্যই ব্রাজিল চ্যাম্পিয়ন হবে।

আরেক ব্রাজিল সমর্থক জুবায়ের মোহাম্মদ শ্রাবণ বলেন, ব্রাজিল আমাদের প্রিয় দল। এবারের কাতার বিশ্বকাপ ফুটবল আসরে চ্যাম্পিয়ন হবে ব্রাজিল।

‘একটি দলে একজন স্টার থাকে কিন্তু ব্রাজিল দলে সকলে স্টার’ উল্লেখ করে ওবায়দুর রহমান বাবু বলেন, ব্রাজিলের প্রতিটা খেলোয়াড় বিশ্বের নামী-দামি ক্লাবে খেলে থাকে। ব্রাজিলের গোলকিপারকে সবাই বলে বাজপাখি। ছোটবেলা থেকে এ দলটি সাপোর্ট করি। আশা করি এ আসরে প্রতিটি খেলায় মাতিয়ে তুলতে পারবে এবং বিশ্বকাপের ট্রফি নেইমারের হাতেই উঠবে।

আয়োজক কমিটির উদ্যোক্তা বাহাদুর আলম বলেন, ব্রাজিল দল একটা আবেগ ও ভালোবাসার নাম। কাতার বিশ্বকাপে অবশ্যই চ্যাম্পিয়ন হবে ব্রাজিল।