বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

|

বৈশাখ ১৮ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

সুন্দরবনে জেলে অপহরণের সাথে জড়িত দুই দস্যু গ্রেফতার

প্রকাশিত: ০৮:০৫, ২১ জুন ২০২৩

সুন্দরবনে জেলে অপহরণের সাথে জড়িত দুই দস্যু গ্রেফতার

বাগেরহাটে সুন্দরবনের অভ্যন্তরে জেলে অপহরণের সাথে জড়িত  বনদস্যু   বাহিনীর দুই সদস্য রেজাউল মুন্সি (৩২) ও ইসমাইল হোসেনকে (৩৫) গ্রেফতার করা হয়েছে।  খুলনা ও শরণখোলায় পৃথক অভিযান চালিয়ে  দস্যুদের গ্রেফতার করে বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশ। 

এসময় সুন্দরবনের ভেতর থেকে দেশীয় তৈরি ৩টি একনলা বন্ধুক, ১০ রাউন্ড কার্তুজ, ২টি গাছি দা, ১টি হাতুড়ি, বাজি ফুটানোর যন্ত্র ও টাকা আদায়ের হিসেব রাখার একটি খাতা উদ্ধার করা হয়। 

মঙ্গলবার (২০ জুন) দুপুরে বাগেরহাট পুলিশ সুপারের (এসপি) কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার (এসপি) কেএম আরিফুল হক।

তিনি বলেন, গ্রেফতারকৃত রেজাউল মুন্সি শরণখোলা উপজেলার শরণখোলা গ্রামের আশরাফ আলীর ছেলে এবং ইসমাইল হোসেন একই গ্রামের জয়নাল সরদারের ছেলে।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২০ জুন) গভীর রাতে খুলনার জেল খানা ঘাট এলাকায় অভিযান চালিয়ে ইসমাইল হোসেনকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে ভোর রাতে ইসমাইলের তথ্যানুযায়ী শরণখোলা থেকে দস্যু রেজাউল মুন্সিকে গ্রেফতার করা হয়। পরে ভোরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে সুন্দরবনের ভেতর থেকে  অস্ত্র উদ্ধার করা হয়।