সোমবার,

০৬ মে ২০২৪

|

বৈশাখ ২৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত, আহত ৪

প্রকাশিত: ০৫:৪১, ৬ জুলাই ২০২৩

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত, আহত ৪

টাঙ্গাইলের ধনবাড়ীতে বাস ও সিএনজি চালিত অটোরিক্সার সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। বুধবার সকালে টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের ধনবাড়ী উপজেলার ছাত্তারকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- অটোরিক্সা চালক জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার দোয়াইল গ্রামের মজিবর মিয়ার ছেলে ওয়াজেদ মিয়া (৪২) ও যাত্রী একই উপজেলার পরগ্রাম এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে হালিম (৩২)।
ধনবাড়ী থানার ওসি (তদন্ত) ইদ্রিস আলী জানান, সিএনজি চালিত অটোরিক্সাটি ৫জন যাত্রী নিয়ে মধুপুর উপজেলার দিকে যাচ্ছিলো। পথিমধ্যে অটোরিক্সাটি টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের ছাত্তারকান্দি এলাকায় পৌছায়। এ সময় ঢাকাগামী জামালপুর ট্রাভেলস নামে যাত্রীবাহি বাসের সাথে সংঘর্ষ হয়। এতে বাসের ধাক্কায় অটোরিক্সাটি খাদে পড়ে যায়। এ ঘটনায় সিএনজি চালকসহ ৬ জন আহত হয়। আহতদের উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে দুইজন মারা যায়। উন্নত চিকিৎসার জন্য আহতদের মধ্যে ৩ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে ধনবাড়ী থানার ওসি (তদন্ত) ইদ্রিস আলী আরও বলেন, নিহতদের মরদেহ আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসের চালক পলাতক রয়েছে। বাস ও অটোরিক্সাটি জব্দ করা হয়েছে।