সোমবার,

২২ জুলাই ২০২৪

|

শ্রাবণ ৬ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হত্যাকান্ড, লুটপাট ও সন্ত্রাসী কর্মকান্ডের বিচার হবে নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী সাবেক আইজিপি বেনজীরের সম্পদ ক্রোকের নির্দেশ আদালতের হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

সুনামগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:২৭, ১২ আগস্ট ২০২৩

সুনামগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা

 জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জে  জেলা আওয়ামী লীগের উদ্যোগে সুন্দর হাতের লেখা ও চিত্রাঙ্কন প্রতিযোগীতা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। 

 শুক্রবার (১১ আগস্ট) বিকেল ৪ টায় সুনামগঞ্জ পৌরসভা চত্বরে অনুষ্ঠিত এই প্রতিযোগীতার উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান  নুরুল হুদা মুকুট। আজ বিকেল সাড়ে ৫টায় সুনামগঞ্জ পৌরসভা কার্যালয়ের সামনে এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। 

 জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নোমান বখত পলিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- পৌর  মেয়র নাদের বখত,জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট পীর মতিউর রহমান,এডভোকেট চান মিয়া,এডভোকেট নজরুল ইসলাম শেফু, সুনামগঞ্জ সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মনীষ কান্তি দে, এডভোকেট বিমান চন্দ্র রায়,এডভোকেট আজাদুল ইসলামসহ জেলা আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।  

 পরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব ও জাতির পিতা বঙ্গবন্ধুসহ ৭৫ এর ১৫ আগস্টে  সকল শহীদদের স্মরণে মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। 

 দ্বিতীয় পর্বের  প্রতিযোগীতায় সুনামগঞ্জ পৌরসভার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়, কেজি স্কুল ও উচ্চ বিদ্যালয়ের নার্সারী থেকে দশম শ্রেণিতে অধ্যায়নরত মোট ১৩০০ শিশু-কিশোর অংশগ্রহণ করে। 

 জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন বলেন, আগামী ১৫ আগস্ট’র মধ্যে প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে।