শনিবার,

২৫ মে ২০২৪

|

জ্যৈষ্ঠ ১০ ১৪৩১

XFilesBd

শিরোনাম

সাবেক আইজিপি বেনজীরের সম্পদ ক্রোকের নির্দেশ আদালতের হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

উন্মুক্ত জলাশয়ে পোনামাছ অবমুক্ত মুন্সীগঞ্জের শ্রীনগরে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:২৮, ২১ আগস্ট ২০২৩

উন্মুক্ত জলাশয়ে পোনামাছ অবমুক্ত মুন্সীগঞ্জের শ্রীনগরে

 জেলার শ্রীনগরে উন্মুক্ত জলাশয়ে পোনামাছ অবমুক্তকরণ করা হয়েছে। আজ রোববার উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানিক ও উন্মুক্ত জলাশয়ে রুই, কাতল, কালিবাউস, মৃগেল জাতের প্রায় সাড়ে ৩শ’ কেজি পোনামাছ অবমুক্ত করা হয়।

 উপজেলা সদরের পুকুরে পোনা অবমুক্ত করে এই কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মসিউর রহমান মামুন। উপস্থিত ছিলেন- মুন্সীগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা এটিএম তৌফিক মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো. তোফাজ্জল হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা বেগম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সমীর কুমার বসাক, উপজেলা কৃষি কর্মকর্তা মোহসিনা জাহান তোরণ ও রাজনীতিক হারুন-অর-রশীদ প্রমুখ।

 প্রধান অতিথি বলেন, কারেন্টজাল ও চায়না দুয়ারী জাল বন্ধ করা গেলে জেলায় মাছের চাহিদা মিটিয়ে উবৃত্ত মাছ রফতানি করা সম্ভব হবে।