শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ নিহত ৭

প্রকাশিত: ০০:১৯, ২৬ আগস্ট ২০২৩

ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ নিহত ৭

জেলার শিবপুর উপজেলার ইটাখোল নামক স্থানে গত রাতে  ট্রাক ও মাইক্র্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত  এবং আহত হয়েছে আরো  ৪ জন । আহতদের  ৪ জনকে মুমুর্ষ অবস্থায় প্রথমে নরসিংদী জেলা হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রাত ২টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার ইটাখোলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের ১জনের  নাম জানা গেছে। তার নাম জুবায়দুল (৩০)। 

হাইওয়ে পুলিশ জানিয়েছেন, রাতে ঢাকা থেকে একটি হাইয়েক্স মাইক্রোবাস সিলেট যাচ্ছিল। মাইক্রোবাসটি ঢাকা সিলেট মহাসড়কের শিবপুরের ইটাখোলা নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৫ জন মারা যায়। আহত ৬ জনকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতাল নেওয়ার পথে ১ জন ও হাসপাতালের আনার পর আরো ১ জন মারা যায়। গুরুত্বর আহত হয় ৪ জনকে আশঙ্কাজন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ইটাখোলা ফাড়ির ইনচার্জ মো: কবির হোসেন ভূঞা বলেন,রাত ২টার দিকে ট্রাক ও মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থালে ৫ জন ও হাসপাতালে নেওয়ার পর আরো ২ জনসহ মোট ৭ জন মারা যায়। আহতদের ঢাকায় পেরণ করা হয়ছে।