রোববার,

২৮ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৪ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

ডেপুটি অ্যাটর্নি জেনারেল এমরানকে অব্যাহতি দেয়া হয়েছে

প্রকাশিত: ০৫:১৩, ৯ সেপ্টেম্বর ২০২৩

ডেপুটি অ্যাটর্নি জেনারেল এমরানকে অব্যাহতি দেয়া হয়েছে

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক জানিয়েছেন, ড. মুহাম্মদ ইউনূসের বিষয়ে বিবৃতি-সংক্রান্ত বক্তব্য দেয়ায় ডেপুটি অ্যাটর্নি জেনারেল এমরান আহমেদ ভূঁইয়াকে অব্যাহতি দেয়া হয়েছে ।

শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এই তথ্য জানিয়েছেন। খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে পরিবারের স্থায়ী জামিন আবেদন দেয়ার বিষয়ে মন্ত্রী সাংবাদিকদের বলেন, এ বিষয়ে আইনে কোনো সুযোগ নেই। 

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের মন্তব্যের বিষয়ে আইনমন্ত্রী বলেন, আমি তো এখন পর্যন্ত জানি না উনি (মির্জা ফখরুল) কোনো অপরাধ করেছেন কিনা। উনাকে কেন জেলে যেতে হবে। যদি উনি অপরাধ করে থাকেন তাহলে জেলে যেতে হবে।

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক আন্ত:নগর মহানগর প্রভাতি এক্সপ্রেস ট্রেনে আখাউড়া রেলওয়ে স্টেশনে এসে পৌঁছেন। এ সময় দলীয় নেতাকর্মীরা তাঁকে ফুল দিয়ে স্বাগত জানান। পরে তিনি সড়কপথে নিজ নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় যান।