সোমবার,

০৬ মে ২০২৪

|

বৈশাখ ২৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত 

প্রকাশিত: ০৬:২৮, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত 

জেলার মধুপুর উপজেলায় আজ দু’টি মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষে দুই আরোহী নিহত হয়েছেন।  শনিবার দুপুরে উপজেলার নেকিবাড়ী এলাকায় জামালপুর- মধুপুর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- জেলার মধুপুর উপজেলার বোয়ালী গ্রামের সিহাবের ছেলে বনি আমিন অরেঞ্জ এবং ময়মনসিংহ সদর উপজেলার খাগডহর গ্রামের মৃত আজিজুল হকের ছেলে তানভীর। এ দুর্ঘঠনায় আহত হয়েছেন আরও একজন। 

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি- তদন্ত) মুরাদ হোসেন জানান, জেলার মধুপুর থেকে ছেড়ে আসা ধনবাড়ীগামী একটি মোটরসাইকেল উপজেলার নেকিবাড়ী এলাকায় পৌঁছালে বিপরীত দিকের ধনবাড়ী থেকে ছেড়ে আসা মধুপুরগামী আরেকটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়৷ এতে উভয় মোটর সাইকেলের আরোহীরা আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেলের দুই আরোহী বনি আমিন অরেঞ্জ ও তানভীর নামের দু’জনকে মৃত ঘোষণা করেন। 

তিনি জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।