রোববার,

২৮ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৪ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

নাসা গ্রুপের পরিচালক শহীদুলের মা আর নেই 

প্রকাশিত: ০৬:১৫, ৬ মার্চ ২০২৪

নাসা গ্রুপের পরিচালক শহীদুলের মা আর নেই 

নাসা গ্রুপের পরিচালক শহীদুল ইসলাম মিঠুর মা জবেদা বেগম গতকাল সোমবার গভীর রাতে মিরপুর বারডেম হাসপাতালে মারা গেছেন। তাঁর বয়স হয়েছিল ৭৫। 

সদালাপী ও মানবতাবাদী জবেদা বেগম ৩ ছেলে ১ মেয়েসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার দুপুরে তাঁর গ্রামের বাড়ি ফরিদপুরের মধুখালী উপজেলার বন্দর গ্রামে মরহুমার দাফন সম্পন্ন হয়। দাফন অনুষ্ঠানে ফরিদপুর ও মাগুরা জেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত হন। 

উল্লেখ্য, শহীদুল ইসলাম মিঠুর বাড়ি ফরিদপুরের মধুখালী হলেও পরবর্তীতে তিনি মাগুরায় প্রতিষ্ঠিত হন। অত্র এলাকায় জনদরদী নেতা হিসেবে তিনি সমধিক পরিচিত। তাঁর মা জবেদা খাতুনও ছিলেন দানশীল ও পরোপকারী। তাঁর মৃত্যুতে মাগুরা ও ফরিদপুরের মধুখালীতে শোকের ছায়া নেমে এসেছে। ভিন্ন ভিন্নভাবে কয়েকটি স্থানে অনুষ্ঠিত জানাযায় সর্বস্তরের মানুষের ঢল নামে।