শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৪ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

উৎসবমুখর পরিবেশে একুশে টিভিতে পীযূষ বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন পালন

প্রকাশিত: ০০:৩৬, ২৪ সেপ্টেম্বর ২০২৩

উৎসবমুখর পরিবেশে একুশে টিভিতে পীযূষ বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন পালন

একুশে টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা, প্রখ্যাত অভিনেতা, সাংবাদিক পীযূষ বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন পালন করেছে একুশে পরিবার। উৎসবমুখর পরিবেশে প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগে পৃথক পৃথকভাবে ফুল দিয়ে এবং কেক কেটে তাঁর জন্মদিন পালন করা হয়।

শনিবার দুপুর সাড়ে ১২টায় একুশে টেলিভিশনের কার্যালয়ে সকল কর্মীদের উপস্থিতিতে কেক কাটেন তিনি। এ সময় তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান হেড অব নিউজ রাশেদ চৌধুরী এবং প্রশাসন ও মানব সম্পদ বিভাগের বিভাগীয় প্রধান মেজর নাসিম হোসেন (অব.)।

উপস্থিত ছিলেন ডেপুটি হেড ফাইন্যান্স বিভাগ- আবদুর রউফ, হেড অব ব্রডকাস্ট- সুজন দেবনাথ, অনুষ্ঠান প্রধান (ভারপ্রাপ্ত) সাইফ আহমেদ, বার্তা বিভাগের এ্যাসাইন্টমেন্ট এডিটর রাশেদ আলী, মার্কেটিং বিভাগের সহকারী জেনারেল ম্যানেজার- মো: ফেরদৌস নাঈমসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে সবাই এই গুণি মানুষের সাফল্য ও দীর্ঘায়ু কামনা করেন।

পীযূষ বন্দ্যোপাধ্যায় একসময় বেতার, মঞ্চ, টেলিভিশন এবং চলচ্চিত্রের দাপুটে অভিনেতা ছিলেন। তিনি শক্তিশালী অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন দশকের পর দশক। তাঁর ভরাট কণ্ঠের সংলাপে বুঁদ হয়েছেন দর্শক। সময়ের সাথে সাথে পরিচয়ের গণ্ডি অভিনয় থেকে বিস্তৃত হয়েছে আবৃত্তিকার, সংগঠক, অনুসন্ধানী পাঠক ও লেখক হিসেবেও।

বহুগুণে গুণান্বিত এ মানুষটির আজ জন্মদিন। পা রাখলেন ৭৪-এ।
পীযূষ বন্দ্যোপাধ্যায়ের জন্ম ১৯৫০ সালের ২৩ সেপ্টেম্বর ফরিদপুর শহরে। কঞ্চির কলমে হাতেখড়ি গোপালগঞ্জের স্কুলে। অতপর রাজেন্দ্র কলেজের চৌহদ্দি টপকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। পাঠের বিষয়-গণযোগাযোগ ও সাংবাদিকতা। 

‘সম্প্রীতি বাংলাদেশ’ নামের সংগঠনটি তাঁর হাতে গড়া। যেটি বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে নিয়ে আবহমান বাংলার ঐহিক দর্শন প্রচারে ব্যস্ত।