শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

XFilesBd

শিরোনাম

প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

ফেসবুক লাইভে এসে প্রবাসীর আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২১:৫০, ২৩ আগস্ট ২০২২

ফেসবুক লাইভে এসে প্রবাসীর আত্মহত্যা

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করেছেন খায়রুল বশর (৫৫) নামের এক দুবাই প্রবাসী।

সোমবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টার দিকে সংযুক্ত আরব আমিরাতের লাকী রাউন্ড নামক এলাকার একটি ভাড়া বাসার কক্ষে লাইভ চলাকালীন আত্মহত্যা করেন তিনি।

তার বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ধর্মপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের নোয়া বাজার বাড়িতে বলে জানা গেছে। তিনি ওই এলাকার মৃত বদিউল আলমের ছেলে। তার মূল নাম খায়রুল বশর হলেও ফেসবুকে তার নাম ছিল কেবি রানা (KB Rana)।

বিষয়টি নিশ্চিত করেছেন ধর্মপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শোয়াইব সিকদার। তিনি জানান, খায়রুল বশরের বয়োবৃদ্ধ মা, স্ত্রী, ১৮ বছর বয়সী ১ মেয়ে ও ১০ বছর বয়সী এক ছেলে সন্তান রয়েছে।

আত্মহত্যা করা ওই লাইভটি প্রায় ১ ঘণ্টা ৫৭ মিনিট সময় ধরে চলমান থাকলেও লাইভ শুরুর ৭ মিনিটের মাথায় খায়রুল বশর গলায় ফাঁস নেন। এ সময় নিজের মৃত্যুর জন্য একই উপজেলার সুয়াবিল গ্রামের জৈনিক রফিক নামের এক প্রবাসীকে দায়ী করেন। সেই সঙ্গে রফিকের বিরুদ্ধে তার দোকান ও টাকা আত্মসাতের অভিযোগ তোলেন তিনি।

এর আগে খায়রুল বশর কয়েকবার রফিকের কাছে প্রতারণার শিকার হওয়ার বিষয়ে নিজের ফেসবুক ওয়ালে বিভিন্ন কথোপকথনের স্কিনশটসহ পোস্ট করেন।