সোমবার,

২২ জুলাই ২০২৪

|

শ্রাবণ ৬ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হত্যাকান্ড, লুটপাট ও সন্ত্রাসী কর্মকান্ডের বিচার হবে নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী সাবেক আইজিপি বেনজীরের সম্পদ ক্রোকের নির্দেশ আদালতের হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল

প্রকাশিত: ১৮:১১, ২৯ জুন ২০২৪

ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল

ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের (ইবিপিসি) আব্দুল্লাহ ইকবালকে আহবায়ক নির্বাচিত করায় সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ কেবল টিভি দর্শক ফোরামের কেন্দ্রীয় মহাসচিব শাহাদাৎ হোসেন মুন্না অভিনন্দন জানিয়েছেন।

ফিনল্যান্ডের রাজধানী হেলসিংকিতে সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক হিসেবে মোহাম্মদ আব্দুল্লাহ ইকবালকে নির্বাচিত করেন 'ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাব' (ইবিপিসি)। ইউরোপ সময় বিকাল ৬টায় অনলাইনে জুম মিটিয়ে উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে ফিনল্যান্ডের আব্দুল্লাহ ইকবালকে অনুষ্ঠিতব্য সম্মেলনের আহবায়ক নির্বাচন করা হয়। 

আহবায়ক কমিটির অন্য সদস্যরা হলেন- মিরন নাজমুল (স্পেন), এডভোকেট আনিসুজ্জামান (ইতালি), হাবিব উল্লাহ বাহার (জার্মানি), আনোয়ার এইচ খান ফাহিম (পর্তুগাল), রাকিব হাসান রাফি (স্লোবেনিয়া), আহমেদ রাজ (পোল্যান্ড)। সাংগঠনিক নিয়ম অনুযায়ী সভাপতি জমির হোসেন এবং কবির আল মাহমুদ সাধারণ সম্পাদক সমন্বয়ক হিসেবে এই কমিটির সাথে যুক্ত থাকবেন।  বৃহস্পতিবার (২৭ জুন) ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের মাসিক সাধারণ সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। সম্মেলনের সম্ভাব্য তারিখ চলতি বছরের সেপ্টেম্বরে নির্ধারণ করা হয়েছে। 

উল্লেখ্য, আব্দুল্লাহ ইকবালকে আহবায়ক নির্বাচিত করায় সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ কেবল টিভি দর্শক ফোরামের কেন্দ্রীয় মহাসচিব শাহাদাৎ হোসেন মুন্না তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেছেন এবং সাগঠনিক কাজ যাতে দক্ষতার সাথে চালিয়ে যেতে পারেন সেজন্যে শুভকামনা জানিয়েছেন।