রোববার,

০৫ মে ২০২৪

|

বৈশাখ ২১ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

১৭০০ কৃষকের মধ্যে বিনামূল্যে ধান বীজ ও সার বিতরণ

প্রকাশিত: ০৪:২৫, ১৬ জুন ২০২৩

১৭০০ কৃষকের মধ্যে বিনামূল্যে ধান বীজ ও সার বিতরণ

জেলা সদরে ১ হাজার ৭০০ কৃষকের মধ্যে বিনামূল্যে উচ্চ ফলনশীল রোপা আমন বীজ ও সার বিতরণ করা হয়েছে।  বৃহস্পতিবার দুপুরে উপজেলা কৃষি কর্মকর্তার সম্মেলন কক্ষে এসব বীজ, সার বিতরণ করা হয়। কৃষি প্রণোদনার আওতায় বিতরণ কর্মসূচির আয়োজন করে উপজেলা কৃষি দপ্তর।

কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা দেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. আতিক আহমেদ, কৃষি সম্প্রসারণ কর্তকর্তা রফিকুল ইসলাম ও হুমায়রা বিনতে আলী প্রমুখ।

উপজেলা কৃষি কর্মকর্তা মো. আতিক আহমেদ জানান, কৃষি প্রণোদনার আওতায় খরিপ মৌসুমে ১ হাজার ৭০০ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষককের মধ্যে বিনামূল্যে ৫ কেজি করে উচ্চ ফলনশীল রোপা আমন ধান বীজ ও ১০ কেজি করে ড্যাপ ও পটাশ সার বিতরণ করা হয়েছে।