বুধবার,

১৯ জুন ২০২৪

|

আষাঢ় ৫ ১৪৩১

XFilesBd

শিরোনাম

সাবেক আইজিপি বেনজীরের সম্পদ ক্রোকের নির্দেশ আদালতের হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

আমতলীতে দোয়া ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:০৭, ৩ আগস্ট ২০২৩

আমতলীতে দোয়া ও আলোচনা সভা

 বরগুনা জেলার আমতলী  উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলবার রাত ৮টায় দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব ও তার পরিবারের সদস্যদের আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিলের  আয়োজন করা হয়েছে। দোয়ার আগে বঙ্গবন্ধু’র জীবনী ও রাজনৈতিক আদর্শ, কর্মকান্ড নিয়ে আলোচনা করা হয়। ঘোষণা করা হয়েছে জাতীয় শোক দিবসের কর্মসূচি।

 উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র মতিয়ার রহমানের সভাপতিত্বে রাত ৮টায় শুরু হওয়া আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আমতলীর উপজেলা চেয়ারম্যান অ্যাড. এমএ কাদের। আলোচনা করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ডের কেদ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা অ্যাড. শামসুদ্দিন সানু, অধ্যাপক শাহজাহান কবির, ইউপি চেয়ারম্যান বাদল খান, অশোক মজুমদার প্রমুখ।

 সভায় আগামি ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দলীয়ভাবে বিভিন্ন কর্মসুচি পালনের ঘোষণা দেয়া হয়েছে। কর্মসুচির মধ্যে রয়েছে,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, শোকর‌্যালি, উপজেলার সকল ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া, আলোকচিত্র ও ভিডিও প্রদর্শনী, আলোচনা সভা ও দরিদ্র মানুষের জন্য গণভোজ।

 

facebook sharing button