বুধবার,

০৮ মে ২০২৪

|

বৈশাখ ২৪ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

বাউফলে ঘরে সিঁধ কেটে শিশু চুরির ৩০ ঘণ্টা পর উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ০৭:১১, ৮ আগস্ট ২০২২

বাউফলে ঘরে সিঁধ কেটে শিশু চুরির ৩০ ঘণ্টা পর উদ্ধার

পটুয়াখালীর বাউফল উপজেলায় ঘরে সিঁধ কেটে শিশু রিসানকে (৬) চুরির ৩০ ঘণ্টা পর তাকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দিবাগত রাতে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের কারখানা গ্রামে এ চুরির ঘটনা ঘটে। 

রোববার বিকেল ৫টায় বাকেরগঞ্জ উপজেলা থেকে শিশুটি উদ্ধার হয়। এ সময় গ্রেপ্তার করা হয় জাকির হোসেন নামে এক ব্যক্তিকে। রিসান ওই গ্রামের হাবিবুর রহমানের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হাবিবুর রহমান তাঁর ছেলে ও স্ত্রী নিয়ে কারখানা গ্রামের বাসিন্দা শ্বশুর কুদ্দুস আকনের বাড়িতে বসবাস করেন। শনিবার রাতে প্রতিদিনের মতো স্ত্রী-সন্তান নিয়ে খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে পড়েন। রাত সোয়া ১১টার দিকে হাবিবুর রহমানের ঘুম ভাঙলে দেখেন পাশে রিসান নেই। ঘরে আলো জ্বালিয়ে দেখেন সিঁধ কাটা। এরপর পুলিশে খবর দিলে ওই রাতেই বাউফল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। 

স্থানীয় ওয়ার্ডের ইউপি সদস্য হাবিব মেম্বর বলেন, শিশুটির পরিবারের সঙ্গে জাকির হোসেন নামে এক ব্যক্তির ব্যবসায়িক লেনদেন আছে। দীর্ঘদিন ধরে টাকা পরিশোধ না করায় ক্রোধের বশবর্তী হয়ে জাকির শিশুটিকে চুরি করেন। 

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মাইন বলেন, শিশুটিকে পাশের উপজেলা বাকেরগঞ্জ উপজেলার দুর্গাপাশা ইউনিয়নের পাটকাঠি খেয়াঘাট এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় আটক করা হয়েছে অভিযুক্ত জাকির হোসেনকে।