শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

খোকসায় বুদ্ধি প্রতিবন্ধী  নারীর মৃতদেহ উদ্ধার 

খোকসা প্রতিনিধি 

প্রকাশিত: ০৫:৫২, ২ নভেম্বর ২০২৩

খোকসায় বুদ্ধি প্রতিবন্ধী  নারীর মৃতদেহ উদ্ধার 

কুষ্টিয়ার খোকসা উপজেলার শিমুলিয়া ইউনিয়নে ফারজিনা ইয়াসমিন নিপা (২৮) নামে এক বুদ্ধি প্রতিবন্ধী নারীর মৃতদেহ বাগান থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। নিপা অবসরপ্রাপ্ত সেনার সদস্য ছবেদ আলীর কন্যা বলে জানা গেছে। পারিবারিক সূত্রে জানা যায় ৮ বছর আগে ফারজিনা ইয়াসমিন নিপা কে বিয়ে দেওয়া হয় রফিকুল ইসলাম রফিকের সাথে। পরবর্তীতে পারিবারিকভাবে বিয়ে বন্ধন পাঁচ বছর আগে  বিচ্ছিন্ন হয়ে যায়।  এ ব্যাপারে কুষ্টিয়া আদালতে একটা মামলা হয়। মামলায় সাবেক স্বামী রফিকুল কে দুই বছরের কারাদণ্ড এবং সাড়ে তিন লাখ টাকা জরিমানা করে বিজ্ঞ আদালত।
 
নিপার মা সেলিনা পারভীন ফিরোজা অভিযোগ করে বলেন , নিপার সাবেক স্বামী রফিকুল ইসলাম রফিক ও তার পরিবারের লোকেরা সুপরিকল্পিতভাবে তার মেয়েকে হত্যা করতে পারে বলে মনে করেন । আমি আমার মেয়ে হত্যা কারীর ফাঁসি চাই। 

এ ব্যাপারে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মোস্তফা হাবিবুল্লাহ জানান , সকালে আমরা   বাড়ির পাশে বাগান থেকে   নিপার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া মর্গে প্রেরন করছি । ময়নাতদন্তের পর সবকিছু স্পষ্ট হয়ে যাবে ।