মঙ্গলবার,

০৭ মে ২০২৪

|

বৈশাখ ২৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষ:  দুই মামলা, আসামি ৪ শতাধিক

ভোলা প্রতিনিধি 

প্রকাশিত: ০১:০৩, ২ আগস্ট ২০২২

ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষ:  দুই মামলা, আসামি ৪ শতাধিক

ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় জেলা বিএনপির সভাপতি ও সম্পাদকসহ চার শতাধিক নেতাকর্মীর নামে দুটি মামলা দায়ের করেছে পুলিশ।

সোমবার সকালে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (৩১ জুলাই) রাতে ভোলা সদর মডেল থানায় এ দুটি মামলা দায়ের করা হয়। এ মামলায় নাম উল্লেখ করে ৭৪ জন এবং অজ্ঞাতনামা আরও ৩৫০ জনকে আসামি করা হয়েছে।

এদিকে ভোলা সদর মডেল থানার উপপরিদর্শক মো. জসিম বাদী হয়ে পুলিশের ওপর হামলার এবং স্বেচ্ছাসেবক দল কর্মী হত্যার ঘটনায় এ মামলা দায়ের করা হয়। এ সংঘর্ষের ঘটনায় এখন পর্যান্ত আটজনকে আটক করা হয়েছে।

এ বিষয়ে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চলছে।

উল্লেখ্য, ভোলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে রোববার (৩১ জুলাই) পুলিশের সঙ্গে দলের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় মো. আবদুর রহিম নামে একজন নিহত হয়েছেন। ছয় পুলিশ সদস্যসহ আহত হয়েছেন প্রায় ৫০ জন।