মঙ্গলবার,

০৭ মে ২০২৪

|

বৈশাখ ২৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

টাঙ্গাই‌লে সড়ক দূর্ঘটনায় বঙ্গবন্ধু রেল সেতুর প্রকৌশলীর মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি 

প্রকাশিত: ২৩:৪৬, ৬ আগস্ট ২০২২

টাঙ্গাই‌লে সড়ক দূর্ঘটনায় বঙ্গবন্ধু রেল সেতুর প্রকৌশলীর মৃত্যু

টাঙ্গাই‌লে মোটরসাই‌কেল দুর্ঘটনায় বঙ্গবন্ধু রেল সেতুর সাইট সি‌ভিল ই‌ঞ্জি‌নিয়ার নিহত হ‌য়েছেন। নিহত শাহ আব্দুল মঈন (৩৫) নর‌সিং‌দী জেলার পলাশ উপ‌জেলার চর সিন্দুর এলাকার শাহ মো‌মেনের ছেলে। তি‌নি নি‌র্মাণাধীন বঙ্গবন্ধু রেল সেতু‌তে সাইট সি‌ভিল ই‌ঞ্জি‌নিয়ার হি‌সে‌বে কর্মরত ছি‌লেন। 
 
শ‌নিবার (৬ আগষ্ট) সকাল ৭টা ৫০ মি‌নি‌টের দি‌কে বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্ত্বর এলাকায় এক‌টি ট্রাক‌কে ওভার‌টেক কর‌তে গি‌য়ে অন্য একটি ট্রা‌কের সঙ্গে সংঘ‌র্ষে এই ঘটনা ঘ‌টে। 
 
বঙ্গবন্ধু সেতু (পূর্ব) থানার এএসআই শ‌ফিকুর রহমান জানান, ওই প্রকৌশলী মোটরসাই‌কেল যো‌গে যা‌চ্ছিলেন। এসময় এক‌টি ট্রাক‌কে ওভার‌টেক কর‌তে গি‌য়ে দুর্ঘটনার কব‌লে প‌ড়েন। পরে তা‌কে গুরুত্বর অবস্থায় উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে নেওয়া হ‌লে দা‌য়িত্বরত চি‌কিৎসক তা‌কে মৃত ঘোষণা ক‌রেন। 

তি‌নি আ‌রো জানান, নিহতের লাশ থানায় রাখা হ‌য়ে‌ছে। তার স্বজন‌দের সা‌থে যোগা‌যোগ করা হ‌য়ে‌ছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজন‌দের কা‌ছে লাশ হস্তান্তর করা হ‌বে।