রোববার,

০৫ মে ২০২৪

|

বৈশাখ ২১ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

দিনাজপুরে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত

দিনাজপুর প্রতিনিধি 

প্রকাশিত: ২২:০২, ২৩ আগস্ট ২০২২

দিনাজপুরে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত

দিনাজপুরের ঘোড়াঘাটে ট্রাকচাপায় ওমর ফারুক (৩৮) নামে এক পুলিশের কনস্টেবল নিহত হয়েছেন। এ ঘটনার ট্রাকের হেলপার এবং ঘাতক ট্রাকটি জব্দ করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (২৩ আগস্ট) ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ সদস্য ওমর ফারুক গাইবান্ধা, ফুলছড়ি, গুণভরী গ্রামের বাসিন্দা। তিনি ঘোড়াঘাট থানায় কর্মরত ছিলেন।

থানা পুলিশ সূত্রে জানা যায়, দিনাজপুর-ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কে রাত্রীকালিন ডিউটি করছিলেন এক দল পুলিশ সদস্য। এ সময় দিনাজপুরের দিক থেকে আসা পাথরবোঝায় একটি ট্রাক ওই এলাকা দিয়ে যাওয়ার সময় সজোরে ধাক্কা দেয় তাকে। এতে মহাসড়কে ছিটকে পড়ে ওই ট্রাকের চাপায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

হাকিমপুর-ঘোড়াঘাট থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, নিহত পুলিশ কনস্টেবল ওমর ফারুকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। পলাতক ট্রাকের চালক ও আটক ট্রাকের সহকারীর নামে একটি মামলা রুজু করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।