সোমবার,

০৬ মে ২০২৪

|

বৈশাখ ২২ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

নাটোরে স্বামী-স্ত্রীর বিষপান, স্ত্রীর মৃত্যু, স্বামী হাসপাতালে

নাটোর প্রতিনিধি 

প্রকাশিত: ০৩:১৯, ২৭ আগস্ট ২০২২

নাটোরে স্বামী-স্ত্রীর বিষপান, স্ত্রীর মৃত্যু, স্বামী হাসপাতালে

নাটোরের বড়াইগ্রামে স্বামী-স্ত্রী একসাথে কীটনাশক ট্যাবলেট খেয়ে বিষপানের পর হাসপাতালে নেওয়ার পথে মারা যান স্ত্রী আর আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন স্বামী।

শুক্রবার (২৬ আগস্ট) সকালে নয়টার দিকে উপজেলার বনপাড়া পৌরসভার কালিকাপুরে এই ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত স্ত্রী বিথী (২৬) ও স্বামী ফারুক (৩৪)। বনপাড়া পৌরসভার হালদারপাড়ায় একটি ভাড়া বাসায় থাকতেন এই দম্পতি। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল নয়টার দিকে হালদারপাড়ার ভাড়া বাসায় তারা দুজনেই একসাথে বিষপানের পর ফারুকের বাড়ি কালিকাপুর যায়। সেখানে তারা অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে ফারুকের পরিবারের লোকজন তাদের বিষপানের বিষয়টি বুঝতে পারে। এরপর দ্রুত তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে দুইজনকেই রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করতে বলেন কর্তব্যরত চিকিৎসক। 

পরিবার সূত্রে জানা যায়, রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেবার পথেই বিথীর মৃত্যু হয়। আর আশঙ্কাজনক অবস্থায় ফারুক সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, ফারুকের দুইটি সংসার। তিনি তার ছোট স্ত্রীকে নিয়ে আলাদা বাসায় ভাড়া থাকতেন। পারিবারিক টানাপোড়নের কারণে তারা দুজনে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে। 

পুলিশ ঘটনা তদন্ত করছে এবং তদন্তের পরে বিস্তারিত জানানো যাবে বলে জানান ওসি।