শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

বানিয়াচংয়ে বজ্রপাতে দুই জনের মৃত্য

হবিগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত: ২৩:২৩, ২৪ সেপ্টেম্বর ২০২২

বানিয়াচংয়ে বজ্রপাতে দুই জনের মৃত্য

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পিঠাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বানিয়াচং উপজেলার মজলিশপুর গ্রামের খতিব উল্লার ছেলে আব্দুল করিম (৬৫) ও একই গ্রামের তাজ উল্লার ছেলে নূর উদ্দিন (৫০)।

স্থানীয়রা জানান, আব্দুল করিম ও নূর  উদ্দিন শনিবার সকালে মজলিশপুর গ্রামের পাশের হাওড়ে পিঠাবাড়ি এলাকায় কৃষি জমিতে কাজ করতে গিয়েছিলেন। সকাল সাড়ে ৯টায় বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে তারা দুজন ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয় লোকজন গিয়ে মরদেহ দুটি বাড়িতে নিয়ে এসেছেন।

এ বিষয়ে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার  (ইউএনও) পদ্মাসন সিংহ  বলেন, বজ্রপাতে মারা যাওয়া দু’জনের পরিচয় সংগ্রহ করা হয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের প্রত্যেকের পরিবারকে ২০ হাজার টাকা করে নগদ অর্থ সহায়তা প্রদান করা হবে।