রোববার,

২৮ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৪ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

ব্রাহ্মণবাড়িয়ায় খালে ডুবে দুই শিশুর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি 

প্রকাশিত: ০৪:১৬, ২২ অক্টোবর ২০২২

ব্রাহ্মণবাড়িয়ায় খালে ডুবে দুই শিশুর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় তিতাস নদীর পাশে খালে ডুবে ঋতিক ঋষি (৭) ও অজন্ত ঋষি (৮) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুরে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের কাশিনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঋতিক সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের কাশিনগর এলাকায় ঝান্টু ঋষির ছেলে এবং অজন্ত জেলার কসবা উপজেলার সৈয়দাবাদ (রাওতহাট) এলাকার অজিত ঋষির ছেলে।

ঋতিকের পিতা ঝান্টু ঋষি বলেন,  ‘অজন্ত আমার শালিকার ছেলে। সে কিছু দিন আগে বিয়ে উপলক্ষে কাশিনগর আমাদের বাড়িতে বেড়াতে এসেছিল। শুক্রবার সকাল থেকে সবাই মিলে বিয়ে বাড়ির কাপড়-চোপড় ধোয়ায় ব্যস্ত ছিল। ঋতিক ও অজন্ত তাদের সঙ্গে আসা-যাওয়া করছিল। এক ফাঁকে শিশুরা কাশিনগর ব্রিজ থেকে তিতাস নদীর পাশে খালে পড়ে যায়। পরে স্বজনসহ এলাকাবাসী আশপাশে অনেক খোঁজাখুঁজি করে। দুপুরে তিতাস নদীর পাশে খাল থেকে তাদের উদ্ধার করা হয়। পরে অচেতন অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।’

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক ওসি সোহরাব আল হোসাইন বলেন,  ‘পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।