সোমবার,

২২ জুলাই ২০২৪

|

শ্রাবণ ৬ ১৪৩১

XFilesBd

শিরোনাম

হত্যাকান্ড, লুটপাট ও সন্ত্রাসী কর্মকান্ডের বিচার হবে নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী সাবেক আইজিপি বেনজীরের সম্পদ ক্রোকের নির্দেশ আদালতের হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

২৫ লাখ ৫০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:২৫, ১৯ আগস্ট ২০২৩

২৫ লাখ ৫০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

  চাঁদপুরে কোস্টগার্ডের অভিযানে  যাত্রীবাহী লঞ্চে তল্লাশি চালিয়ে ২৫ লাখ ৫০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে । বিসিজি চাঁদপুর স্টেশনের লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ানের নেতৃত্বে অভিযানকালে এই কারেন্ট জাল জব্দ করা হয়।  জব্দকৃত জালের আনুমানিক বাজার মুল্য ৮ কোটি ৯২ লাখ ৫০ হাজার টাকা বলে জানাগেছে। 

 জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বাংলাদেশ কোস্টগার্ড ঢাকা জোন অধিনস্থ বিসিজি স্টেশন চাঁদপুর কর্তৃক লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ানের নেতৃত্বে চাঁদপুর জেলার মেঘনা নদীর মোহনা সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালিত হয়। 

 অভিযানে ফতুল্লা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী লঞ্চ এম ভি গাজী সালাউদ্দীনে তল্লাশী করে আনুমানিক ২৫ লাখ ৫০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করে কোস্টগার্ড চাঁদপুর স্টেশন । জব্দ করা কারেন্ট জালের  আনুমানিক বাজার মুল্য ৮ কোটি ৯২ লাখ ৫০ হাজার টাকা। জব্দকৃত জালের প্রকৃত মালিককে খুঁজে না পাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। অভিযানে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর  উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. তানজিমুল ইসলাম।

 চাঁদপুর কোস্টগার্ড স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ান জানান, আটককৃত কারেন্ট জাল গুলো পরবর্তীতে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।