সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৬ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

কুমারখালীতে নৌকার পক্ষে অভি চৌধুরীর সংবাদ সম্মেলন

খোকসা প্রতিনিধি 

প্রকাশিত: ০৬:১৫, ৫ ডিসেম্বর ২০২৩

কুমারখালীতে নৌকার পক্ষে অভি চৌধুরীর সংবাদ সম্মেলন

১৫ বছর ধরে আওয়ামী লীগ সরকার আকাশ ছোঁয়া উন্নয়ন করেছে। আর বিএনপি শুধু হরতাল - অবরোধের নামে জ্বালাও পোড়াও করেছে। সেজন্য নতুন ভোটারদের চোখে বিএনপি জ্বালাও পোড়াও দল হিসেবে পরিচিত বলে মন্তব্য করেছেন  বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক অভি চৌধুরী ।

দুপুরে কুমারখালী রিপোর্টার্স ইউনিটির অস্থায়ী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত হয়ে নৌকাকে জয়ী করতে তিনি  সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

 সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অভি চৌধুরী বলেন, আমি আওয়ামী লীগের মনোনয়নপত্র উত্তোলন করেছিলাম। কিন্তু দল বর্তমান সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জকে মনোনয়ন দিয়েছে। নৌকার প্রার্থী যেই হোক সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে তাকে নির্বাচিত করতে হবে এটাই আমাদের শপথ। 

তিনি আরো বলেন, তরুন ভোটারদের প্রথম ভোট নৌকা প্রতীকে হোক। পেশাজীবী আর মুক্তিযোদ্ধাদের সকল ভোট নৌকা প্রতীকে হোক। সাংস্কৃতি কর্মীদের সকল ভোট নৌকা প্রতীকে হোক। কুষ্টিয়া -৪ আসন কে ঘিরে একটি আন্তর্জাতিক মানের কালচারাল হেরিটেজ করা সম্ভব। আগামী নির্বাচনে নির্বাচিত সংসদ সদস্য কর্মপরিকল্পনা গ্রহণ করবেন।