সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৫ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

খুলনায় অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও মেডিকেল ক্যাম্পেইন 

প্রকাশিত: ০৫:১৯, ১০ জানুয়ারি ২০২৪

খুলনায় অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও মেডিকেল ক্যাম্পেইন 

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি  এর নির্দেশনায় আজ মঙ্গলবার (০৯ জানুয়ারি ২০২৪) ৫৫ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, যশোর এরিয়া মেজর জেনারেল মোহাম্মদ মাহবুবুর রশীদ, এসপিপি, এনডিইউ, পিএসসি খুলনার শেখ আবু নাছের স্টেডিয়ামে সর্বমোট ১,০০০ জন দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। 

এছাড়া, তিনি অত্র ডিভিশন কর্তৃক পরিচালিত মেডিক্যাল ক্যাম্পেইন এ অসহায় ও দুঃস্থ মানুষদের চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ কার্যক্রম পরিদর্শন করেন। প্রতি বছরের ন্যায় এ বছরও, শীত মৌসুমে অসহায় ও দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণসহ নানাবিধ জনসেবামূলক কার্যক্রম পরিচালনা করছে ৫৫ পদাতিক ডিভিশন ও যশোর অঞ্চলের সেনাসদস্যগণ। ভবিষ্যতেও, বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ হতে ৫৫ পদাতিক ডিভিশন এ ধরনের জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখবে বলে জিওসি  আশাবাদ ব্যক্ত করেন।