বুধবার,

১৯ জুন ২০২৪

|

আষাঢ় ৫ ১৪৩১

XFilesBd

শিরোনাম

সাবেক আইজিপি বেনজীরের সম্পদ ক্রোকের নির্দেশ আদালতের হবিগঞ্জের কার ও ট্রাকের সংঘর্ষে নারীসহ নিহত ৫ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

খোকসা গড়াই নদীতে  স্কুল ছাত্র নিখোঁজ

রঞ্জন ভৌমিক 

প্রকাশিত: ২২:১৬, ১০ জুন ২০২৪

খোকসা গড়াই নদীতে  স্কুল ছাত্র নিখোঁজ

খোকসা গড়াই নদীতে গোসলে নেমে অষ্টম শ্রেণীর এক ছাত্র নিখোঁজ হয়েছে । গতকাল সকালে চার বন্ধু মিলে গড়াই নদীতে সাঁতার দেওয়ার সময় স্রোতে খোকসা জানিপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র আমান হাসান (১৪) নামে এক ছাত্র পানিতে তলিয়ে যায় । 

তিন বন্ধু নোমান, শাকিল ও জনি পানি থেকে উঠে আসলেও আমান হাসান আর উঠতে পারেনি । সে খোকসা উপজেলার জানিপুর ইউনিয়নের একতারপুর পূর্ব পাড়া গ্রামের ব্যবসায়ী মোঃ শামীম হাসানের ছেলে। 

খোকসা উপজেলা ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত মাস্টার নজরুল ইসলাম জানান,  সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসি। অনেক খোঁজাখুঁজির পর পাওয়া যায়নি।  খুলনা থেকে ডুবুরি দলকে তলব করা হয়েছে। উদ্ধার তৎপরতা চলছে।  নিখোঁজ আমান হাসানের বাবা শামীম হাসান জানান, আমার ছেলে স্কুলে যাওয়ার  আগে  গোসল করার জন্য গড়াই নদীতে আসে। নদীতে খোঁজাখুঁজির পর ছেলেটি কি আর খুঁজে পাওয়া গেল না ।