মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৯ ১৪৩১

XFilesBd

শিরোনাম

যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল

দিনাজপুরে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মা-মেয়ের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৮:০২, ৫ ফেব্রুয়ারি ২০২১

আপডেট: ০৮:২১, ৫ ফেব্রুয়ারি ২০২১

দিনাজপুরে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মা-মেয়ের

ছবি: সংগৃহিত

দিনাজপুরে যাত্রীবাহী অটোরিকশা ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অটোরিকশা যাত্রী মা ও মেয়ে নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন অটোরিকশার চালক।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে দিনাজপুর দশমাইল মহাসড়কের আনসার বিডিপি ক্যাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিল্পী আক্তার (৩২) ও তার একমাত্র মেয়ে তাজনিয়া (৩)।

নিহত শিল্পী আক্তার দিনাজপুর সদরের চাঁদগঞ্জ গ্রামের রেজাউল ইসলামের স্ত্রী। আহত অটোচালকের নাম তরিকুল ইসলাম (৪৫)। তার বাড়ি দিনাজপুর রাজবাড়ী সবজি বাগান এলাকায়।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আসাদুজ্জামান জানান, দিনাজপুর সুইহারী থেকে অটোরিকশাযোগে স্বামীর বাড়ি চাঁদগঞ্জে যাচ্ছিলেন শিল্পী আক্তার। পথে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুকন্যা তাজনিয়া নিহত হয়। গুরুতর আহত অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মা শিল্পী আক্তার মারা যান।

তিনি আরও জানান, ঘাতক ট্রাকটি অটোরিকশাকে ধাক্কা দিয়েই পালিয়ে যায়। দুর্ঘটনায় সাময়িকভাবে মহাসড়কে যান চলাচল বন্ধ থাকলেও পুলিশ ঘটনাস্থলে গিয়ে যানচলা স্বাভাবিক করে দেয়।